নি:সঙ্গতা

বর্ষা (আগষ্ট ২০১১)

jahangir alam imrul
  • ৪১
  • 0
শ্রাবনের ঘন ঘোর অন্ধকার রাত্রিতে
দূর থেকে ভেসে আশা শিয়ালের হাক,
চার দিকে ঝিঝি পোকার ডাক
আর দূর নিঝুম স্তব্ধ পাহাড়ে বৃক্ষরাজির পত্র পল্লবের নিরবতায় ভেসে আশা
নীরহারা পাখির আর্ত চিত্কারে
যখন ঘন মন বjকুল হয়ে উঠে
ঠিক তখনই মনে হয়
পাষান পৃথিবীর বদ্ধ কুঠিরে আবদ্ধ
আমি এক নি:সঙ্গ পথ যাত্রী......
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য ভাবের গভীরতায় স্পষ্ট হাহাকার,বেশ সুন্দর হয়েছে।
আনিসুর রহমান মানিক পাষান পৃথিবীর বদ্ধ কুঠিরে আবদ্ধ আমি এক নি:সঙ্গ পথ যাত্রী......কেন আমরাতো সাথে আছি /
মাহমুদা rahman এত দুক্ষবিলাস কেন বালক! ............মুছে ফেল সব যাতনা
Muhammad Fazlul Amin Shohag শ্রাবনের ঘন ঘোর অন্ধকার রাত্রিতে দূর থেকে ভেসে আশা শিয়ালের হাক, চার দিকে ঝিঝি পোকার ডাক আর দূর নিঝুম স্তব্ধ পাহাড়ে বৃক্ষরাজির পত্র পল্লবের নিরবতায় ভেসে আশা নীরহারা পাখির আর্ত চিত্কারে যখন ঘন মন বjকুল হয়ে উঠে ঠিক তখনই মনে হয় পাষান পৃথিবীর বদ্ধ কুঠিরে আবদ্ধ আমি এক নি:সঙ্গ পথ যাত্রী......ইচ্ছে করেছ কবিতাটি মুখস্ত করি, ভালা লাগলো খুব।পছন্দের তালিকায় যোগ করলাম।
সোশাসি অনেক ভালো লাগলো ............
sakil ঠিক তখনই মনে হয় পাষান পৃথিবীর বদ্ধ কুঠিরে আবদ্ধ আমি এক নি:সঙ্গ পথ যাত্রী...... // অসাধারণ . শুভকামনা রইলো .
ম্যারিনা নাসরিন সীমা ছোট কিন্তু বর্ষার রাতের সুন্দর বর্ণনা ভাল লাগলো । সম্ভবত টাইপের সমস্যার কারনে কয়েকটা বানান ভুল রয়ে গেছে ।শুভকামনা ।

১৮ জুলাই - ২০১১ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী