অদেখা অাকাঙ্খা

নগ্নতা (মে ২০১৭)

opqrs14558
  • ৪০
পাবো তারে পৃথিবী জুড়ে
একাকী সন্ধ্যায় আপ্ন ডোরে।
পাবো তারে নিশিতে স্বপনে
মন-কথনে, প্রভাতে যতনে।

শুনবো গল্প,সজাবো কল্প
রাঙাবো স্বপ্ন, অল্প অল্প।
ভালোবেসে এসে
রবে সে পাশে ,
চুপটি করে বসে
প্রসারিত ঠোটে , আলতো করে হেসে

রাখবো যতনে,কখনো সংগোপনে
দিবস ও রজনী সবপ্নে-জাগরণে।
বলব যত কথা, ভুলিয়া দিয়া ব্যাথা
করব আপনজন,হয়ে তারি একজনা।
হেলিয়া মেয়ে
দুচোখে স্বপ্ন নিয়ে
রবে সে চেয়ে
কিছুটা বিস্ময়ে
অবাক ভালোবাসা,হাজার ও স্বপ্ন আশায়
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
প্রতীক eto sundor kore sajiye guciye likhecen je barbar porte icce korce.
প্রতীক eto sundor kore sajiye guciye likhecen je barbar porte icce korce.
রুহুল আমীন রাজু anek valo laglo.... ( amar patai amontron roilo )
মোঃ নুরেআলম সিদ্দিকী লেখায় কেমন জানি রোমান্টিকতা দেখা যাচ্ছে হে হে হে.... যা হোক, সুন্দর হয়েছে, কিন্তু বিষয় নাই। সামনে বিষয়ের উপর খেয়াল রেখে শুদ্ধ বানানে এক ঝাক লেখা উপহার দিবেন, এই বলেই অনেক অনেক শুভকামনা, ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো.....
জয় শর্মা (আকিঞ্চন) কোন গান আবিষ্কার করলাম মনে হল। খুব ভালো লাগলো, আমার পাতায় আমন্ত্রণ।

০৮ জুলাই - ২০১১ গল্প/কবিতা: ০ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী