ভাল বাসার টান

বর্ষা (আগষ্ট ২০১১)

সৌরভ
  • ১৬
  • 0
  • ২২
যখন তুমি এসেছিলে ভেবে,
কেঁদেছিলে আরে, হেসেছিলে সবে ।
এমন জীবন করিও গঠন,
মরনে হাসিবে তুমি কাঁদিবে ভুবন ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আব্দুল্লাহ আল masum sorrrrrrrrryyyyyyyyyyyyyyyyyyyyy আপনের জন্ন্য বুজে করার jonno
শামীম আরা চৌধুরী বর্ষার কবিতা কোথায়?
তানভীর আহমেদ আমারও মাহি ভাইয়ের মতোই মনে হচ্ছে। ভোট দিওয়া থেকে বিরত থাকতে ভালো লাগল না। এখন মনে হচ্ছে মাইনাস ভোটিং থাকলে বেশ হতো।
খন্দকার নাহিদ হোসেন নিজের চেষ্টা চলুক......।
প্রজাপতি মন নিজের বলে চালিয়ে দিলেই কি চলবে? আর নিজেকে হাসির পাত্র না করলেই বোধহয় ভালো হবে.
Rajib Ferdous আপনি মনে হয় বুঝতে পারেননি এই সাইটে কি জমা দিতে হবে। আপনার একটি মৌলিক লেখা আগামী সংখ্যার জন্য লিখুন।
বিন আরফান. যেহেতু গল্পকবিতা প্রকাশ করেছে সেহেতু অসাধারণ.
বিন আরফান. যাক যাকে ভোট দিয়েছেন সেটা গ্রহণ হয়েছে. সে জন্য শুভেচ্ছা. আসলেই দারুনস
সূর্য এগুলো প্রবাদ-প্রবচন কারো ব্যক্তিগত সম্পদ করে নেয়া ধূর্তামী এবং অশোভন
আসলাম হোসেন এমন কপি করার কোন মানে আছে বলে আমার মনে হয় না?

০৪ জুলাই - ২০১১ গল্প/কবিতা: ৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী