মেঘ...বৃষ্টি...আমি

বর্ষা (আগষ্ট ২০১১)

মুনাদিল শাফাত
  • ২৬
  • 0
  • ১৭
আবার এলো ঝড়
আবার এলো বৃষ্টি
প্রেক্ষাপটে আবার আমি অপরাধি
ভাবছি পাবকি স্রষ্টার করুণা দৃষ্টি।
...
পেয়েছি হয়তো
তাইতো এ বৃষ্টি স্রষ্টা প্রদত্ত।
শেষ রাত্রিতে তাই
গান শুনে যাই...
"প্রথমত আমি তোমাকে চাই
....শেষ পর্যন্ত তোমাকে চাই"
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য ভাল সাজিয়েছেন........
sakil "প্রথমত আমি তোমাকে চাই ....শেষ পর্যন্ত তোমাকে চাই" // হুম . ভালো kobita
মুনাদিল শাফাত খন্দকার নাহিদ ভাইকে ধন্যবাদ.... আরও ভাল কবিতা লিখার চেষ্টা যাতে করতে পারি, সে ব্যপারে দো'আ প্রার্থী
খন্দকার নাহিদ হোসেন কবিকে স্বাগতম। আর কবিতা ভালো হইছে।
মামুন ম. আজিজ সাজিয়েছেন ভালো। স্বাগতম ।
মুনাদিল শাফাত @প্রজাপতি, খুব বেশি ভাল লেগেছে?? থ্যাংক ইউ। @রাজিব ফেরদৌস, কবিতাটি ব্যক্তিগত অনুভূতি থেকে লেখা, একারণে সম্পূর্ণ অর্থ অনুধাবন করা একটু কঠিন। তবু সহজ করার জন্য বলছি, কবিতাটা আমার প্রতি মহান সৃষ্টিকর্তার অসীম অনুগ্রহের উপলব্ধি। আর এর উদ্দেশ্য? সেটা কবির সুমনের গানের মধ্যেই আশা করি পেয়ে যাবেন। তবে এ বিষয়ে নিশ্চিত থাকেন এটা কোন রোমান্টিক কবিতা নয়।
Rajib Ferdous ভাব আর উদ্দেশ্য পরিস্কার নয় বলে মর্ম উদ্ধার করতে কষ্ট হল।
প্রজাপতি মন অসাধারণ! ছোট কবিতা| ভালো লাগলো খুব|
মুনাদিল শাফাত @আসলাম হোসেন, "আমি এত যে, তোমায় ভালোবেসেছি, তবু মনে হয় এযেনগো কিছু নয়, ....." আমি নিঃসন্দেহে তাঁর অনুগ্রহ লাভ করেছি, তবু এই গানটির মতোই সবসময় মনে হয় কিছু অপূর্ণতা আমার দিক থেকে রয়ে গেছে, আর তাই, "আমার গোপন ব্যথা কেঁদে কেঁদে কয়, কেন আরও ভালোবেসে যেতে পারে না হৃদয়?" অসংখ্য ধন্যবাদ আপনাকে দো'আ এবং শুভকামনার জন্য।
আসলাম হোসেন "প্রথমত আমি তোমাকে চাই ....শেষ পর্যন্ত তোমাকে চাই" ইনশাল্লাহ এক দিন তাকে পেয়েই যাবেন।

০৪ জুলাই - ২০১১ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪