মেয়ে হারা বাবা

কষ্ট (জুন ২০১১)

মোঃ শরীফুল ইসলাম শামীম
  • ১৭
  • 0
মেয়ে হারা বাবা আমি
প্রতিদিন কাঁদছি
ক্ষণে ক্ষণে কাঁদি
কত যে আমি কাঁদি
সারাটা দিন সারাটা রাত আমি কাঁদি

যখনি দেখি আমি পদ্মফুল
মনে হয় আমি করেছি কত ভুল
যখনি দেখি আমি নদীর জল
কাঁদতে কাঁদতে শুকিয়ে গিয়েছে
আমার চোখের জল
আমার চোখের জল
জ্বলে পুড়ে হয়ে গিয়েছি ছাই
কোথাও আমি খুঁজে না পাই
আমি কোথাও খুজে না পাই

যখনি দেখি কোন মেয়ে
তখনি বুকে জড়িয়ে নিয়ে বলি আমার মেয়ে
আমার মেয়ে সোনার মেয়ে
মেয়ে আমার সোনার মেয়ে
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
sakil ভালো হয়েছে তবে আরো ভালো করতে হবে
Sujon ভাই ,কবিতা তার আবেগ পায় তার চিহ্নে(, ! " ' ` ।) পরবর্তীতে অবশ্যই খেয়াল রাখবেন।
কার্তিক মোটামুটি ভালো লিখেছেন। মেয়ে হারিয়ে কষ্টের মধ্যে লিখেছেন। শুভকামনা।
রওশন জাহান প্রথমে খারাপ লাগছিল না. .কিন্তু যখনি দেখি কোন মেয়ে তখনি বুকে জড়িয়ে নিয়ে বলি আমার মেয়ে কথাগুলি কেমন হয়ে গেলনা? রনিলের ভাষায় বিপদজনক!!! হা হা হা ......
Muhammad Fazlul Amin Shohag যখনি দেখি আমি পদ্মফুল মনে হয় আমি করেছি কত ভুল যখনি দেখি আমি নদীর জল কাঁদতে কাঁদতে শুকিয়ে গিয়েছে আমার চোখের জল Onek Sondor
রনীল N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# যখনি দেখি কোন মেয়ে, তখনি বুকে জড়িয়ে নিয়ে বলি আমার মেয়ে... খুব সাবধান... এটা খুব বিপদজনক আইডিয়া... "আকাশ- বাতাস ধ্বনিত হইবে, রইবেনা কিছু বাকি/ নিপীড়নে প্রান বিপন্ন হইবে, পারিবেনা দিতে ফাঁকি..."
মামুন ম. আজিজ শুরু র দুলাইন ভালই ..তারপর ..কোন দিক থেকে কেনা দিকে গেলা //////////?
এফ, আই , জুয়েল # সন্তান হারানোর বেদনা দারুন ভাবে ফুটে উঠেছে এই কবিতায় ।।[ good ]
শাহ্‌নাজ আক্তার ওরে বাব্বা তুমি তো ভাই এত অল্প বয়সে মেয়ের বাবা হয়ে আবার মেয়েকে হারিয়ে তোলপার ঘটিয়ে দিয়েছ , রহস্য টা কি বলোতো চুপি চুপি আমাকে .

৩১ জানুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৩৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী