পিতা

বাবা (জুন ২০১২)

মনজুর হাসান
  • ১৭
তুমি আমার পরিপূর্ণ সত্তা
তুমি আমার গর্বিত পিতা
তুমি আমায় মিশে আছ
যেমন আছে বৃৰ গুল্ম লতা ।

তোমার আদর্শের বীজ হৃদয়ে বুনে দিয়েছও
তোমার আশীর্বাদের পরশ মাথায় ছুঁয়ে দিয়েছো
তোমার কারণেই শিখেছি আমি প্রজ্ঞাময় যত কথা ।

তোমার জন্য আমার এ ভালবাসার গান
রাখতে পারি যেন তোমার সম্মান শান
তোমার কারণেই জেনেছি আমি
মানুষ মানুষের মিতা ।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তানি হক তুমি আমার পরিপূর্ণ সত্তা তুমি আমার গর্বিত পিতা তুমি আমায় মিশে আছ যেমন আছে বৃৰ গুল্ম লতা । ....দারুন !...ধন্যবাদ
সিয়াম সোহানূর তোমার কারণেই জেনেছি আমি মানুষ মানুষের মিতা ।।----------- সুন্দর অনুভূতি! ভাল লেগেছে বেশ । ধন্যবাদ।
আহমেদ সাবের "তোমার কারণেই জেনেছি আমি / মানুষ মানুষের মিতা ।। " - খুব সুন্দর কথা। কবিতা ভাল লাগল।
জালাল উদ্দিন মুহম্মদ বাবার জন্য প্রসস্তি ও প্রতিজ্ঞা ---- ভাল লাগল খুব । অভিনন্দন কবি।
জাকিয়া জেসমিন যূথী বাহ, দারুন একটা কথা শিখলাম, “মানুষ মানুষের মিতা”। ভালো লাগলো।
থাঙ্কস আপু সুন্দর কমেন্টস এর জন্য .......
খন্দকার আনিসুর রহমান জ্যোতি তোমার কারণেই জেনেছি আমি মানুষ মানুষের মিতা ।। // osadharon uktti... kobita valo legechhe...monjur hasan apnake osesh dhonnobad....
একজন পিতা একজন সন্তানের জন্য অনেক কিছু , পিতার দর্শন, আদর্শ, জীবন যাপন সবকিছু সন্তানের চলার পথে পাথেয় হে থাকে / থাঙ্কস জ্যোতি ভাই কমেন্টস এর জন্য....

২২ জুন - ২০১১ গল্প/কবিতা: ১২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪