বৃষ্টিবন্ধু

বন্ধু (জুলাই ২০১১)

তানিম ইশতিয়াক
  • ৪৪
  • 0
নিঃসঙ্গতার এক অদ্ভুত রৌদ্র
আমাকে স্পর্শ করে...
তার উত্তাপে পোড়ে মন
দেহ গলে,
ছাইভষ্মের উপক্রম হয় আত্মা!

আমার চৌচির শরীর অনুভূতি হারায়
ভেতর খাঁ খাঁ করে
শুকিয়ে যায় স্বপ্নফুল
ভালোবাসা মরে যায়
প্রেম শিকড় গাড়তে পারে না...

কোন এক বৃষ্টিবন্ধুর অপেক্ষায় আছি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আবিদুর রেজা অনেক ভালো লাগলো
নিরব নিশাচর ................প্রকৃতির প্রতি তোমার স্নেহ দেখে সত্যিই ভালো লাগলো... অদ্ভুত লিখেছ, অদ্ভুত.... ক্ষানিকটা সম্পাদনা করলে আরো ভালো লাগত মনে হয়... দেখো কেমন লাগে... তোমারই কবিতা - "নিঃসঙ্গতার এক অদ্ভুত রৌদ্র আমাকে স্পর্শ করে... তার উত্তাপে পোড়ে মন, গলে দেহ, ছাইভষ্মের উপক্রম হয় এই আত্মার ! আমার চৌচির শরীর অনুভূতি হারিয়ে ভেতরে খাঁ খাঁ করে, শুকিয়ে যায় স্বপ্নফুল ভালোবাসা মরে যায়, প্রেমশিকড় পারে না গজাতে এক বৃষ্টিবন্ধুর অপেক্ষায়।"
হাদিউল ইসলাম বন্ধুর অভাব পূরণ হবে... অপেক্ষা করুন।
প্রজাপতি মন কোন এক বৃষ্টিবন্ধুর অপেক্ষায় আছি। খুব সুন্দর!
জাহাঙ্গীর কবির বেশ ভালো লাগলো
তানিম ইশতিয়াক রেহানা রিমি, ভালো আছেন তো? প্রিয়জনে নিয়মিত আপনার লেখা পড়ি। আপনার একজন ভক্ত বলতে পারেন।
সূর্য তোমার "ভালো থেকো" কবিতার কাছে এটাকে অসহায় মনে হয়। গদ্য্ কবিতায় ছন্দের মারপ্যাচ থাকেনা বলে অনেকরই ভাল লাগে। তবে একজন কবি ছন্দেই স্বার্থক।
M.A.HALIM পুরস্কার হতে জ্ঞানের মূল্য অনেক বেশী।
রেহানা রিমি কোন এক বৃষ্টিবন্ধুর অপেক্ষায় আছি। অচিরেই পেয়ে যাবেন। অপেক্ষায় থাকুন।

১২ জুন - ২০১১ গল্প/কবিতা: ৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী