বন্ধুর আগমন

বন্ধু (জুলাই ২০১১)

খায়রুল bashar
  • ২০
  • 0
নি:সত্দব্ধতা ভেঙ্গে তুমি এলে সাড়ম্বড়ে।
সব কিছু হওয়ার কথা নি:শব্দে ।
তুমি এলে রাজ্যময় ঢোলক বাজিয়ে।
আমার অনত্দরে, কৃষ্ণচূড়ায় সাজিয়ে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Sujon বড় করে লিখতে হবে
খন্দকার নাহিদ হোসেন তো কবি ভোট পেলেন। কবিতা ভালো হইছে কিন্তু বানানটা একটু খেয়াল রাখবেন।
সূর্য অন্তরে কৃষ্ণচূড়া সাজিয়ে বন্ধু নয় প্রেমিক/প্রেমিকা আসতে পারে। সে হিসাবে নিটোল প্রেমের সুন্দর আখ্যান হয়েছে।
হাসিনা আক্তার কাজল আরো ভালো করতে হবে।
প্রজাপতি মন ভালো লাগলো, মনে হলো ফেইসবুকের status পড়লাম, আরো একটু বড় হলে ভালো হতো.
মিজানুর রহমান রানা স্বল্প কথায় প্রকাশ করেছেন মন্দ নয়। তবে শব্দগুলো যে কোনো কারণে এলেমেলো। কবিতাটি দশ লাইনে করলেও মন্দ হতো না। অভিব্যক্তি প্রকাশ হতো পুরোটা। বাণিজ্যিক যুগের হাওয়ায় কবিতা যেনো ্না পড়ে সেজন্যে কবির নিকট বিনীত অনুরোধ জানাচ্ছি। ধন্যবাদ।
sakil এত ছোট কবিতা তবে ভালো legeche
সৌরভ শুভ (কৌশিক ) বন্ধুর আগমন,সুভেস্চা স্বাগতম /

০২ জুন - ২০১১ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী