সাঁঝবেলা

অন্ধকার (জুন ২০১৩)

এস. বি. তানভির আহমেদ
  • 0
সাঁঝবেলা এসে করছে আঘাত জীবনের দুয়ারেতে, সাঁঝবেলা এসে ভরবে জীবন ঘন কালো আঁধারেতে। সাঁঝবেলা বলে,“মোরে বাঁধো আজ বাহুডোরে।” এ বেলাতে এসে মনে পড়িতেছে জীবনের যত পাপ, দুয়ারে দাঁড়ায়ে সকলে আমারে দিচ্ছে যে অভিশাপ। “পাপী শোন আর তোর কখনো হবে না ভোর।” হুংকারে তারা অট্টহাসিতে ফেটে পড়ে আজ হায়, তাদের হাসিতে মোর সে গরব ধুলায় লুটায়ে যায়। অসহায় আমি,জিতে গেছ তুমি খেল সে মরনখেলা, নির্বল আমি,দিয়ে দেব সবই নিয়ে যাও সাঁঝবেলা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিলন বনিক সাঁঝবেলার চিরায়ত বর্ণনা...খুব ভালো লাগল....
রোদের ছায়া সাঁঝবেলার কাব্য সুন্দর হয়েছে , ছন্দ ও পেলাম । ভালো লাগা জানাই।।
সূর্য অন্ধকারে অসহায় আত্মসমর্পন? সুন্দর, ভালো লাগলো কবিতা।
তাপসকিরণ রায় ছন্দের টানে লেখা কবিতা গদ্য আকৃতি পেল কেন ? যাই হোক,কবিতা ভাল লেগেছে।
এশরার লতিফ সুন্দর কবিতা। ছন্দময়, প্রাচীনধর্মী।

১২ মে - ২০১১ গল্প/কবিতা: ৪ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী