কী করে মাগো পারছ

মা (মে ২০১১)

ডাঃ সুরাইয়া হেলেন
  • ২০
  • 0
কোথায় হারিয়ে গেলে গো মা
চিরদিনের তরে
কখনো কি আর আসবে না
মাগো ফিরে?

মাগো তোমার স্নেহ মাখা
নিজহাতে রচা
সবুজ-সুন্দর স্বর্গ নীড়ে?

কী করে মাগো
আমায় ছেড়ে থাকছ?
কী করে মাগো
তুমি পারলে,পারছে!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিজানুর রহমান রানা কবিতাটি আয়তনে, পংক্তিতে ছোট হলেও এর অর্থের বিশালত্ব ব্যাপক। অভিনন্দন। ------ রানা।
মোঃ ইকরামুজ্জামান (বাতেন) আলহামদুলিল্লাহ । ভাল হয়েছে । শুভ কামনা রইল ।
Akther Hossain (আকাশ) নিজহাতে রচা// কী করে মাগো তুমি পারলে,পারছে! মনে হয় একটু মিলের অভাব// আর সব ok লিখে যান//
জাকারিয়া ছোটো হলেও সুন্দর কবিতা তবে দু তিনটি বানান মনে হয় ভুল আছে
সাইফ চৌধুরী Kothin onuvhuthy gulo diey likhycho khola chithy mayer kachy..sundhor chondho...bhalo likhycho helen apu..shuvo kamona rohilo tomar prothi..
আহমেদ সাবের মা রা কখনো ফিরে আসে না।
শিশির সিক্ত পল্লব চমৎকার ....ভাল লাগলো.....শুভ কামনা রইল।
নাসির হোসেন ভালো লাগলো কবিতাটি
Rajib Ferdous ভিন্ন কিছু লিখুন না হয় ভিন্ন ভাবে উপস্থাপন করুন। এই সব বিষয়, লাইন , শব্দ অজস্র কবিতায় সহস্রবার ব্যবহার করা হয়েছে।

২৩ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ৪৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী