আয়ত চোঁখ

কষ্ট (জুন ২০১১)

ফারজানা রুকমা
  • ৩০
  • 0
আমি এক স্বপ্ন যোদ্ধা
খুজে বেডাই স্বপ্নকে
কখনো পাই আবার
কখনো হারাই।

এভাবে চলছে
আমার দিন রাত্রি।

নিয়তির অবহেলা যখন
শুধু আমাকে ঘিরে
তখন খুব কষ্ট পাই
এভাবে আর কত আয়ত চোঁখে
আমাকে থাকতে হবে সারা জীবন ?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ফারজানা রুকমা সবাইকে ধন্যবাদ আমার কবিতা পড়ে সু চিন্তিত মতামত দেওয়ার জন্য।
sumon miah ভালো ...............তবে ...............।
স্বপ্নচারীনি মোটামুটি একটা লেখা। তবে কবিতার মতন মনে হয়নি।
সেলিনা ইসলাম কবিতার মাঝে একটা দীর্ঘশ্বাস শুনতে পেলাম ......ভাল হয়েছে আরও লেখা চাই ভবিষ্যতে । ধন্যবাদ
ওবাইদুল হক সুখ দিন আমি খুজিপিরিনা যেখানে দিন রাত্রি আমার যাতনা । বলব কারে । তাই তোমার কাছে একটু বলে পেললাম । ধন্যবাদ ্ তোমার অসাধারন কবিতা ।
মামুন ম. আজিজ অবহেলা কমিয়ে আরও যত্নবান হও। কবিতা সুন্দর হবেই
মনির মুকুল শুরু হতে না হতেই শেষ। আয়ত চোঁখের চাহনী পাঠককেও দেখার সুযোগ করে দিতে হবে। জানিনা বুঝাতে পেরেছি কিনা......
রনীল N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# স্বপ্ন যোদ্ধা কে স্বপ্ন খোজার চেয়ে স্বপ্নের জন্য লড়াই করাতে ই মনে হয় বেশি মানায়... স্বপ্ন খুজে বেড়ায়- এমন একজন কে স্বপ্নবাজ বললে কেমন হয়! লেখায় আরো যত্নের ছাপ দেখতে চাই ... ভালো থাকবেন...
এফ, আই , জুয়েল # এক স্বপ্নবাজ যোদ্ধার আকুতি ভরা আর্তনাদ ।নিয়তিকে সখা ভেবে কাটিয়েছে বহুক্ষণ । নত নয়নের লজ্জা পিছনে ফেলে জীবনকে রাঙ্গাবে আর এক স্বপ্নে গভীরো-গোপন ।।[ সুন্দর কবিতা ]

২২ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী