কষ্ট

কষ্ট (জুন ২০১১)

Sharpa Uddin
  • ২০
  • 0
  • ১২৪
নিত্য আসে নিত্য যায়
স্বপন মাঝে আপন হারায়
সুখের মাঝে দুঃখের চিহৃ
কষ্ট, সে তো আবারিত।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Sharpa Uddin সত্যি আমি আনন্দিত ! আপনাদের সবাইকে ধন্যবাদ আমার কবিতাটি পড়ার জন্য।
Raziya Sultana চেষ্টা করেন আবারিত কষ্ট থেকে পরিত্রাণ পেতে। তবেই সফল হবেন।
sumon miah পড়তে কোন কষ্ট হয় নাই ,
খোরশেদুল আলম আরো বড় হলে আরো ভালো হবে।
মামুন ম. আজিজ এটা বইয়ের পাতা নয়। নেটের পাতা। এটা উল্টাতে টাকা ব্যয়হয়। পাঠকের জন্য এত অল্প খাদ্য উপস্থাপন করলে সে কি তুষ্ট হয়। ...তোমার মাঝে ভাব দেখছি..সেটা এগিয়ে নাও। সুন্দর হবে আশা করি।
মোঃ আক্তারুজ্জামান এই বাচ্চা কবিতা একদিন হাতি কবিতা হবে| অনেক অনেক শুভো কামনা|
মিজানুর রহমান রানা এতো সংক্ষিপ্ত, অথচ মনে হয় চার লাইনেই কষ্ট’র সব ভাবনা পরিষ্কার ফুটে উঠেছে। ধন্যবাদ।
সূর্য কবিতার নিউক্লিয়াস যে ......

১৭ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী