আকাঙ্খিত কষ্ট

কষ্ট (জুন ২০১১)

saddam hossain
  • ১২
  • 0
  • ২৬
সুখ সুখ সুখ, এত সুখ আমার সয়না,গুলশান আর বনানীর মত;অথবা মতিঝিল এর টাকার সুখ,সবকিছুই অসহ্য লাগে.আমি শহরের শেষ প্রান্তে যেতে চাই,যেখানে সুখ এর শান্তি,সবকিছু শুধু স্বপ্ন,যেখানে সুখ অর্থ তামাশা.আমি সেখানে যেতে চাই ,একটু স্বপ্ন দেখতে চাই,একটু কষ্ট পেতে চাই.
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আশা গল্পকবিতা পোষ্ট করার সময় একটু সাবধানে করবেন। তা না হলে উপযুক্ত মন্তব্য পেতে হিমশিম খেতে হবে।
শাহ্‌নাজ আক্তার আবেগ দিয়ে জীবন চলেনা , যা আপনি আমি সবাই খুব ভালো করেই জানি ......
সূর্য লাইন ভেঙ্গে পড়লাম, তবুও খুব ভাল বোধ হলনা। বাক্যগুলো স্ববিরোধি........
ঝরা আমি তোমার আরো একটি লিখা পড়ছিলাম আপনি ভালো লিখেন।এইটি লাইনগুলো ঠিক করে লিখলে অনেক ভালো কবিতা হবে।
sakil অল্পতে অনেক প্রকাশ , উত্সাহ দিলাম , আগামীতে ভালো এবং মানসম্মত বড় লেখা চাই তখন বুঝব উত্সাহ কাজে লেগেছে . ভালো থাকবেন
শিশির সিক্ত পল্লব ভালোই বলেছেন.....আপনার মনের আশা পুরন হোক...........এই কামনা করি
মোঃ আক্তারুজ্জামান বিসয়বস্তু তো ভালই | কিন্তু কবিতার জাত, পাত কিছুই চিনলাম না, বুঝলাম না......
মামুন ম. আজিজ এটা কি অস্মপূর্ণ নাকি অসীমতার ক্ষুদ্র আবেশ?
আবু ফয়সাল আহমেদ কি বলব, বুঝতে পারছি না! এটা কি? উত্সাহ পাবার জন্য ও মিনিমাম লেভেল এ আসতে হবে তাই না ?

২৪ জানুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪