কষ্ট

কষ্ট (জুন ২০১১)

JM
  • ১৮
  • 0
  • ৯৭
রংহীন তুমি
তুমি বিবর্ণ,
তুলনাহীন তুমি
তুমি সংজ্ঞা বিহীন।
অদৃশ্য যন্ত্রণা তুমি
তবে অনুভূতি ময়
মানবের অন্তর তোমার শেষ আশ্রয়।

আনন্দের মাঝে তুমি ঢালো বর্ষণ
কখন আষাঢ় তুমি কখনও শ্রাবণ
সাজানো গোছানো সব
করে দাও এলোমেলো
হায়রে নিষ্ঠুর কষ্ট।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিজানুর রহমান রানা কবিতাটি আমার অন্তরের অন্তর ছুঁয়েছে। একজন বিজ্ঞ কবিতার কারিগর আপনি। যদিও স্রেফ বয়সের কারণেই বিজ্ঞতা আসে না। এটা অর্জন করতে হয় কঠিন অধ্যবসায়ের মাধ্যমে। আমি আপনাকে আশীর্বাদ করছি, আপনি ধৈর্য ধরে লেগে থাকলে ভবিষ্যতে সফল হবেন ইনশাল্লাহ। আপনার দীর্ঘ কবিতার জন্যে থাকলো শ্রদ্ধা। ভোট দিলাম।
মামুন ম. আজিজ আনন্দের মাঝে তুমি ঢালো বর্ষণ কখন আষাঢ় তুমি কখনও শ্রাবণ.........দারন এ লাইনটা।
সাইফুদ্দিন মাহমুদ Assalamoalikum. খুব সুন্দর লাগলো জয় আপনের হাতে যদি পারেন আমার অন্গেনায় আসবেন দাওয়াত রইলো
খন্দকার নাহিদ হোসেন ছোট বলেই বলতে হচ্ছে ভালোই তো লাগলো।
মোঃ আক্তারুজ্জামান অনেক অনেক সুন্দর লিখেছেন| শুভকামনা|

১০ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী