অপুরন্ত চাওয়া

প্রিয়ার চাহনি (মে ২০১২)

Md Jinqu
  • ১৮
  • ১২
ভালোবেসে যাও তুমি গোপনে
তোমাতে দেখি আমি স্বপনে
নিশিতে জাগিয়া আমি তোমায় খুজি
তুমি যে আমার প্রিয় অপসরি
তোমায় ছাড়া বলো কিভাবে বেঁচে থাকি?
অন্ধ বাধনে বেধেছ আমায়
তুমি হিনা আমি বাঁচবনা তাই।
তুমি রাখিও যতনে আমায় হৃদয় মাঝে
আমি ভালো বাসি তোমায় সাত জনম ধরে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Md Jinqu thanks
ভালো লাগেনি ১৪ জানুয়ারী, ২০১৩
তানি হক ভালো লাগলো ..শুভকামনা রইল
মোহাম্মদ ওয়াহিদ হুসাইন .................আবেগ ভরা কবিতা, ভাল হয়েছে। সালেহ মাহ্মুদ, সূর্য এরা ঠিক বলেছেন। শুভেচ্ছা রইল।
আবু ওয়াফা মোঃ মুফতি ভালো লাগলো প্রচেষ্টা| আরো মনোযোগী হতে হবে বানানে|
সূর্য সুন্দর আবেগ তবে প্রকাশটা একটু কাচা রয়ে গেছে। আরো বেশি বেশি লিখতে হবে।
জালাল উদ্দিন মুহম্মদ নিশিতে জাগিয়া আমি তোমায় খুজি তুমি যে আমার প্রিয় অপসরি---------- ভাল লেগেছে বেশ। ধন্যবাদ।
M.A.HALIM তুমি রাখিও যতনে আমায় হৃদয় মাঝে আমি ভালো বাসি তোমায় সাত জনম ধরে। অপূর্ব খুব ভালো লেগেছে বন্ধু অনেক অনেক শুভেচ্ছা।
আশিক বিন রহিম valo, tobe kobir kace aro valo kobita prottasa kori
সালেহ মাহমুদ UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# অপুরন্ত=অফুরন্ত; অপসরি=অপ্সরী; বাধনে=বাঁধনে; বেধেছ=বেঁধেছ; ইত্যাদি বানানগুলো ঠিক করে নিতে হবে। আর কবিতার ব্যাপারে কথা হলো- আরো আরো আরো বেশী বেশী কবিতা পড়তে হবে, শিখতে হবে। তবে লেখালেখি কিন্তু থামানো যাবে না, হোক না হোক লিখে যেতেই হবে। ধন্যবাদ।
জাফর পাঠাণ আরেকটি জনম আপনাকে পাড় করতে হবে মনে হয়।......“তব অপুরন্ত চাওয়া -হয়ে যাবে অফুরন্ত পাওয়া”............স্বাগতম হে কবি,আসুন পায়েস খাই দিয়ে মাওয়া ।

০৭ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ১১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪