জন্ম: নির্বাক বিস্ময়!!

মা (মে ২০১১)

রথ যাত্রী
  • ১৬
  • 0
  • ১০৮
একটি নিঃশ্বাস, প্রথমবারের মত চোখ মেলা।
প্রথম হৃৎস্পন্দন, একটি প্রাণের সঞ্চারণ!
পঞ্চেন্দ্রিয়ের স্বয়ংক্রিয়তায় হতচকিত;
কিংবা জননীর কোমলতায় অভিভূত!
রহস্যের কোলে সুখনিদ্রায় শায়িত,
সেই অনুক্ষণে তার বিস্ময়ের বর্ণমালা।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
রথ যাত্রী ধন্যবাদ সবাইকে ...ইন্টারনেট সংযোগ ছিল নাহ.. তাই....
এস, এম, ফজলুল হাসান যাক , লেখা-লিখির হাতটা আস্তে-আস্তে পাকা হবে , ধন্যবাদ
খন্দকার নাহিদ হোসেন আমার মনে হয় আপনি শুধু শুরুটুকুই বলতে চেয়েছিলেন। আর আপনি সফল।
মামুন ম. আজিজ জন্ম সৃষ্টির বিস্ময়কে স্বল্প কথার জটিলতায় ভাবঘন প্রকাশ।
শিশির সিক্ত পল্লব বাঃ চমৎকার....কিন্তু আর কই...থামলে তো চলবেনা...
Shopnarani খুব সুন্দর ছিলো। আরো লিখতে পারতেন।
বিন আরফান. শব্দ চয়নতো ভালো ছিল. শুরু করে ইতি টানলেন না কেন ? বুঝা মশকিল. চালিয়ে যান. শুভ কামনা রইল.
ফাতেমা প্রমি বেশ ভালো এগুচ্ছিল....। আশ্চর্য মানুষ তো ভাই আপনি!!!..এইটুকু লিখে থেমে গেলেন??আর দুচার লাইন লিখলেও মানা যেত।

০৩ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী