না বলা কষ্ট

কষ্ট (জুন ২০১১)

এস এম পলাস
  • ২১
  • 0
বুকের ব্যথা বুকেই চাপা রেখে
চলে যাব একদিন
তোমাদের ছেড়ে।

স্বপ্ন আশাগুলো
পদতলে মিশে হবে ধুলো
বুঝবেনা কেউ
কোথায় ছিল আমার ব্যথা
ক্লান্ত বাতাসে ভাসবে না বলা অনেক কথা।


হয়ত ভুলে যাবে আমায়
মনে রাখবেনা কেউ
তবুও নেই কোন দুঃখ
কারণ আমি যে অতি নগণ্য।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য সব কিছু হারিয়ে যায়, মানুষ ছাড়া কেই মরেগিয়ে বেঁচে(স্মৃতিতে) থাকতে চায় কি না আমি জানি না। আর কেউ কেউ তাদের কর্মে বেঁচে থাকেও------- কবিতা ভাল হয়েছে। এ কথাগুলো আসলে আমাদের সবার মনেরই কথা।
সূর্যসেন রায় ভোট টা কেন যেন অসাধারণেই দিয়ে দিয়েছি ।হয়ত...
সূর্যসেন রায় আমি ও আপনার মত নগন্য মানুষ ।আর কবি হিসেবে অনন্য হওয়ার ও কোন ইচ্ছা নেই ।তারপর ও লিখি ।হাহাহা
খন্দকার নাহিদ হোসেন Akhteruzzaman ভাই এর সাথে একমত। আর কবিতার প্রথম দু প্যারাই বেশি ভালো লাগলো। শেষটুকু আর একটু গোছান হয়তো যেত।
sakil আসলে এটাই দুনিয়ার নিয়ম এর বেতিক্রম কেউ নয় একদিন সবাইকে ছলে যেতে হয় , সে কষ্টের কথা মনে হলে খুব খারাপ লাগে কিন্তু কি করার আছে . ভালো লিখেছেন .
ওয়াছিম অল্প কথায় যখন অনেক কথা বলা যায় তখন অনেক কথার কোন প্রয়োজন হয় না ...... চমৎকার...........
খোরশেদুল আলম সহজ সরল ভাবে মনের সত্য কল্পনালো প্রকাশ হয়েছে কবিতায়, ভালোহয়েছে।
Fatema Tuz Johra ভালো লিখেছেন.

০৭ মার্চ - ২০১১ গল্প/কবিতা: ৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪