আমি আমার মতই

কষ্ট (জুন ২০১১)

অমৃত অন্তক
  • ৬৮
  • 0
  • ৫২
জং ধরা গ্রীলের মত-
অবসর পেয়েছি খুঁড়ে খুঁড়ে নষ্ট হবার।
এখানে আমার স্হিতি গতির মতই- ‍
নীল দিগন্ত অন্য এক কালো সীমান্তে।
কষ্ট করে নষ্ট হবার মতই-
প্রানহীন উচ্ছাস, জ্বলন্ত আবেগের বিচ্ছুরণ।
শ্যাওলা দীঘির মাছের মতই-
খাওয়ার অভাব নেই, বাচাঁর অবকাশ চাই।
লিকলিকে পঁচা নর্দমার মতই-
আবর্জনার ঝুড়ি নিয়ে যাব শুভ্রতার দ্বারে।
মা আমার মায়ের মতই-
তবুও ডাকে,
এসো বাছা মায়ের ছেলে হয়ে।
আর আমি ?
চারপেয়ে কোন পশুর মতই-
মাথায় খানি অবিদ্যা ঢুকিয়েছি;
এরপর দুটি শিং গজালে
সত্যিকারের মানুষ হব !
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
অমৃত অন্তক ঠিক বুজলাম না বাধন, কোনো কমেন্ট না লিখে ..............শুধু ........
অমৃত অন্তক ধন্যবাদ ম , আপনার পছন্দের তালিকায় রাখার জন্য , ভালো থাকবেন, অনেক ভালো
Muhammad Fazlul Amin Shohag জং ধরা গ্রীলের মত- অবসর পেয়েছি খুঁড়ে খুঁড়ে নষ্ট হবার। এখানে আমার স্হিতি গতির মতই- ‍ নীল দিগন্ত অন্য এক কালো সীমান্তে। কষ্ট করে নষ্ট হবার মতই- প্রানহীন উচ্ছাস, জ্বলন্ত আবেগের বিচ্ছুরণ। শ্যাওলা দীঘির মাছের মতই- খাওয়ার অভাব নেই, বাচাঁর অবকাশ চাই।
মোঃ মুস্তাগীর রহমান লেখাটা পছন্দের তালিকায় নিলাম..........
জারিফ আল সাদিক khub shundor likhechen. Boktobbo vari chomotkar. Apnar jonno shuvokamona roilo.
অমৃত অন্তক ধন্যবাদ সবাইকে কমেন্ট করার জন্য
অমৃত অন্তক ধন্যবাদ উপকূল , তোমার কমেন্ট আমাকে আশাবাদী করেছে
অমৃত অন্তক ধন্যবাদ aurony, তোমার এই আশা পূরণ করার সমর্থ আমার হউক, doa করো.
নীলকণ্ঠ অরণি আপনার আরেকটা কবিতা পড়েও মুগ্ধ হয়েছিলাম,এটা পড়েও হলাম...কবিতার বই আশা করছি।

০৭ মার্চ - ২০১১ গল্প/কবিতা: ১০ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী