আজ নববর্ষ

বিশ্বকাপ ক্রিকেট / নববর্ষ (এপ্রিল ২০১১)

খোরশেদুল আলম
  • ১০০
  • 0
  • ১২৪
আজ নববর্ষের উঠেছে তুফান
তাইবলি গাও সবাই গান আর গান,
মুছে দাও হে অতীতের হর্ষ বিষাদ
আছে কি নতুন অনুসন্ধানের স্বাদ?
আছে প্রত্যেক হৃদয়ে শত আশা
পূর্ণ হয়না তা রাখলে কষ্টভরা মনে
অতীতের ব্যর্থতা,
আজ বপন করিলে নতুন আশা
ভবিষ্যতে পাবে পূর্ণতা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খোরশেদুল আলম @বিন আরফান ভাই, আপনাকে ধন্যবাদ স্মরণ করার জন্য, সেই সাথে যেসব পাঠক, কবি আমার কবিতা পড়ে আমাকে উপদেশ দিয়েছেন, ভোট করেছেন তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। ধন্যবাদ সবাইকে।
বিন আরফান. ৯৮ মতামত ২৩ ভোট, ভোট দিতে কস্ট হয় খুব.
খোরশেদুল আলম আজ নববর্ষ-কবিতায় যে সকল কবি, পাঠক মন্তব্যও ভোট দিয়ে আমাকে কবিতা লেখায় উৎসাহিত করেছেন তাদের সবাইকে আমার আন্তরিক ধন্যবাদ। অনেক কিছুই শিখলাম।
খোরশেদুল আলম @আব্দুর রহিম বিন আরফান, আপনাকে ধন্যবাদ আবারো আমার কবিতাটি পড়ে মন্তব্য দিয়ে কবিতা লেখায় আমাকে উৎসাহ দেয়ার জন্য।
বিন আরফান. এক দিস্তা কাগজ পূর্ণ কে লিখলেই কবিতা হয় না. তার প্রমার এই কবিতাটি. আমি তো বিতর্কিত সব সময় নাকি তেল দিয়ে থাকি. ভালো লিখেছেন ভালো বলবনা তবে বলব কি ? আরো ভালো করেন এই দোয়া রাখি.
খোরশেদুল আলম যেসব পাঠক ও বন্ধুরা আমার কবিতা পড়েছেন মন্তব্য দিয়েছেন ভাল উপদেশ দিয়েছেন আমার কবিতা লেখায় উৎসাহ দিয়েছেন তাদের সবাইকে আমার আন্তরিক ধন্যবাদ।
খোরশেদুল আলম @ মোঃ ইকরামুজ্জামান, ধন্যবাদ আপনাকে।
খোরশেদুল আলম @ Ametaf Ymorp- আপনি পাথর মারাতে অনেক খুশি হয়েছি, বন্ধু হিসাবে ভালো মন্দ মন্তব্য দিলে প্রকৃত পাথর নিক্ষেপ হতো, ধন্যবাদ আপনাকে।
ফাতেমা প্রমি ''ভাই পাথর করতে এলাম পাথর নিক্ষেপ. দেখলাম এই নিয়ে আপনার আক্ষেপ.''

২২ জানুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৪৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪