কষ্ট

কষ্ট (জুন ২০১১)

মুসলিম উদ্দিন অর্জু
  • ৪৬
  • 0
কষ্ট আছে কোলাহলে
কখনো বা চোখের জলে,
মরুভূমির নীরবতায়
ছিন্ন হওয়া দুজন-দুজনায়।

কষ্ট আছে ভালবাসায়
কাউকে নিয়ে ভাবনায়,
কারো দীর্ঘ অপেক্ষায়
আবার কেউ দূরে থাকায়।

কষ্ট আছে অভিমানে
প্রিয়জনের আড়ালে থাকায়
বড় হওয়ার স্বপ্ন ভাঙ্গায়।

কষ্ট ছাড়া কি বেঁচে থাকা যাই?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মামুন ম. আজিজ কষ্ট নাই কোথায়
উপকুল দেহলভি কবিতাটি খুভ ভালো লাগলো, সুন্দর আলোকিত আগামীর দিকে এগিয়ে যান; শুভ কামনা আপনার জন্য.
Dr. Zayed Bin Zakir (Shawon) শেষ লাইনে যাই না বলে যায় বললে মনে হয় চন্দ তা মিলত ভালো করে. সুন্দর লেখা হয়েছে ভাই.
আপন কষ্ট কে ভূলে তাকা যায়না. তবে পারলে ভালো .
জুয়েল দেব ভালো লিখেছেন ...
ফরহাদ বাহ খুব চমুত্কার !
মুসলিম উদ্দিন অর্জু সবাই কে আমার কবিতা পুড়ে মন্তব্য করার জন্য ধন্যবাদ . দওয়া করবেন .
মোঃ আক্তারুজ্জামান আরও সুন্দর করবেন এই আশায় রইলাম|
খোরশেদুল আলম না কষ্টছাড়া মানুষ বাঁচেনা কষ্ট কোনানা কোন ভাবে মানুষের সারাজীবণে কোননা কোন সময় থাকেই, আপনার উল্লেখিত বিষয়গুলোতো কষ্টআছেই, ভালোহয়েছে।

০৫ মার্চ - ২০১১ গল্প/কবিতা: ৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী