কাঙ্গাল বাবু

দুঃখ (অক্টোবর ২০১৫)

জামান পানাহি
  • 0
  • ১০
গত কাল রাতেও আমি স্বপ্ন নিয়ে ঘুমিয়েছিলাম ?
ঘুম থেকে জাগার পর দেখি স্বপ্ন গুলার মির্তু হইছে ?
নাম অজানা কিছু স্বপ্ন আমার বুকের পিজর ভাগ্নে নিচ্ছে
আমি আর স্বপ্ন বুনতে পারছি না?
লক্ষ লক্ষ শহীদ অপার থেকে আমাকে প্রশ্ন করে?
তোমাকে কেন একটা দেশ দিয়েছিলম বল?
আমাকে মাঝ রাতে ডেকে কই ঘুম আর কত?
আমরা যে ঘুমোতে পারছিনে /
হলটা ধর শক্ত হাতে বৈঠা টা হাতে নিয়ে চল আগামীর পথে ?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আলী হোসাইন মির্তু। ভাগ্নে। অপার। আরো কিছু ভুল। ঠিক করতে হবে। পাঠানোর আগে নিজে একবার পড়ুন।
নাসরিন চৌধুরী লেখার বানান দেখেছেন? প্রশংসার সাথে সাথে ভুলগুলো ধরিয়ে দিলে লেখকের উপকার হয় কিন্তু কোন পাঠক সেটা করছেনা দেখে অবাক হচ্ছি। আপনার লেখাটি ভাল কিন্তু বানান খেয়াল করবেন ও ভাষার ব্যবহার খেয়াল করবেন।
didi banan vul ami jani but kichu korar nai amar bngla lekhar valo kuno softer nai
গোবিন্দ বীন নাম অজানা কিছু স্বপ্ন আমার বুকের পিজর ভাগ্নে নিচ্ছে আমি আর স্বপ্ন বুনতে পারছি না? লক্ষ লক্ষ শহীদ অপার থেকে আমাকে প্রশ্ন করে? ভাল লাগল,ভোট রেখে গেলাম।পাতায় আমন্ত্রন রইল।
dhonnobad diye khato korbo na ami porbo apnar kobita
তৌহিদুর রহমান সুন্দর কবিতা। ভাল লাগল। শুভেচ্ছা নিবেন। আর সেই সাথে আমার কবিতা পড়ার আমন্ত্রন রইল। ভাল লাগলে ভোট করবেন প্লিজ।।।
জামান পানাহি ধন্যবাদ ভাই
এফ, আই , জুয়েল # অনেক সুন্দর কবিতা ।।

০১ মার্চ - ২০১১ গল্প/কবিতা: ৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী