তুমি আমার নও

অলিক (অক্টোবর ২০১৮)

ব্রজলাট
  • ৬৯৮
এই সকালের এক হাতে হাত ছিল তোমার
অন্য হাতে আমার
তোমার অনুভূতির সাথে আমার অনুভূতির
কী অমেঘ মিল ছিল!
তোমার বাজুতে ছিল আমার ঔদ্ধত্য
তোমার কপালের লাল টিপে ছিল আমার চোখ
তোমার হাতে ছিল শত বর্ষের বকুল ফুল
তোমার পরনে ছিল বাসন্তী শাড়ি
আমার মস্তিস্কে ছিল তোমার আচলের সার্বভৌমত্ব

এই সকালেও তুমি আমার ছিলে
সকাল পেরিয়ে দুপুর হল
দুপুর মাড়িয়ে রাত
তুমি আমার নও
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মাইনুল ইসলাম আলিফ আমার মস্তিস্কে ছিল তোমার আচলের সার্বভৌমত্ব//এই একটা লাইন কবিতাটিকে অনেক উচুতে নিয়ে গেছে।শুভ কামনা রইল।আসবেন আমার পাতায়।
মোঃ মোখলেছুর রহমান আমার মস্তিস্কে ছিল তোমার আচলের সার্বভৌমত্ব......অসাধারন ভাবনা।শুভকামনা রইল।
মোঃ নুরেআলম সিদ্দিকী বাহ, অসাধারণ। এই সকালেও তুমি আমার ছিলে সকাল পেরিয়ে দুপুর হল দুপুর মাড়িয়ে রাত তুমি আমার নও।। অনেক ভালো লেগেছে। বরাবরের মত-ই শুভ কামনা ভাই।।
কাজী জাহাঙ্গীর ভাবতে থাকেন একদিন হয়েও যেতে পারে... হা হা হা। বেশ আবেগী। অনেক শুভকামনা রইল।
ব্রজলাট ধন্যবাদ।
রঙ পেন্সিল খুব ভালো লেগেছে। শুভকামনা

লেখার সাথে বিষয়ের সামঞ্জস্যতা ব্যাখ্যায় লেখকের বক্তব্য

যা কিছু নিজের অনুকুলে থাকে সেগুলো এবং যা অনুকুলে থাকে না সবই অলিক। কিন্তু অলিকের দোষ দেই তখন যখন পরিস্থিতি আমাদের অনুকুলে থাকে না। বস্তুত, সবই অলিকের লিখন।

০৩ জুন - ২০১৮ গল্প/কবিতা: ৫ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী