অপেক্ষা

কোমল (এপ্রিল ২০১৮)

মাসুদ হোসেন রনি
  • ১৪
  • ২৭
কালের পরিক্রমায় ভেসে গেলে কতরাত্রি
কত সকাল, কত বিকেল, কত সাঁজরাত্রি
শুধু তোমার অপেক্ষায়।
.
সমুদ্রজলে স্নান করে দেহ জুড়ায়
শুধু জুড়ায় না অপেক্ষার জ্বালা
শুধু তোমার অপেক্ষায়।
.
কত বিনিদ্র রাত্রি
দিবা স্বপ্নে কাটে
শুধু তোমার অপেক্ষায়।
.
কিন্তু কেন?
নিজেকে হারিয়ে কেবলি ভাবি-
মহাকাল প্রতিধ্বনি করে জানায় উত্তর
কারন
তুমি যে ভালবেসেছিল তাঁর শৈশবের স্নিগ্ধ কোমলতাখানি।
.
সেই কোমল মাধুরী মুখ
আজো খুঁজি
আবার হারায়ে খুঁজি
এসো গো কোমল
কোমল মনের দরজাখানি খুলি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মাইনুল ইসলাম আলিফ কবিতার হাত ভাল।শুভ কামনা আর ভোট রইল।আসবেন আমার পাতায়।
মোঃ নুরেআলম সিদ্দিকী সুন্দর লিখেছেন ভাই, নিয়মিত লিখতে থাকুন। ভালো করবেন আশা করি। শুভকামনা রইল...
মোঃ আল আমিন পারভেজ অসাধারণ একটি কবিতা।শুভকামনা রইল
সাদিক ইসলাম সমুদ্রজলে স্নান করে দেহ জুড়ায় শুধু জুড়ায় না অপেক্ষার জ্বালা শুধু তোমার অপেক্ষায়। হ্যা তার জন্য আমার অপেক্ষাও এমনি বিশ্বহৃদয়ে তার আমার বন্ধনের দোলা কিন্তু সে বসে আছে নিয়ে তার অবহেলা।
সাদিক ইসলাম অসাধারণ লেগেছে কবিতাটি। কাল একটা গল্প আসলো। মানে লিখলাম। কী অদ্ভুত আপনার ভাবনার সাথে আমার ভাবনা মিলে গেল। কবিতাটি খুব ভালো লাগলো। অনেক শুভ কামনা। চমৎকার ভাবনা আরো দীপ্তিময় হোক। শুভ কামনা আর ভোট রইলো।
মোঃ মোখলেছুর রহমান সেই কোমল মাধুরী মুখ আজো খুঁজি। লেখায় হাত ভাল, চর্চা চলুক।সাথে আমার পাতায় আমন্ত্রন রইল।
জসীম উদ্দীন মুহম্মদ বেশ সুন্দর কবি। মুগ্ধ হ লা ম।।
Fahmida Bari Bipu কারণ, সাঁঝরাত্রি, 'তুমি যে ভালোবেসেছিলে', এই জায়গাগুলোতে ভুল আছে। ভোট রইলো।
ভুল ধরে দেবার জন্য ধন্যবাদ আপনাকে।
সাদিক ইসলাম খুব ভালো লাগলো তাকে খোঁজার অনিঃশেষ তাড়ানা। শুভ কামনা আর ভোট রইলো। কবিতা, গল্পে আমন্ত্রণ।
আপনি ভোট দিয়েছেন জেনে ভাল লাগল।
কবিতা, গল্পে আমন্ত্রণ।
মনজুরুল ইসলাম karon bananti bodhoy osabdhanotabosoto vul hoece. puro kobitati one vabgomvir abong pranjil. valo thakben.
ধন্যবাদ। আপনিও ভাল থাকবেন।

২৬ ফেব্রুয়ারী - ২০১৮ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী