সত্যাসত্য

অন্ধ (মার্চ ২০১৮)

Mohammad Taufiqur Rahman
সত্যি করে বলবেতুমি
মিথ্যেকতো বলতে আমায় ?
তোমার মিথ্যেবলার ভঙ্গি
সত্যি আজো আমায় ভাবায়।

কেমন করে এতোটাপথ
চললে বলো আমায় ছাড়া?
আমিতো সেই পথেই থেমে
একলা পথিক তুমি হারা।

মানুষ কী হয় অন্ধ এতো?
ঘোর কলির এই যুগে!
সত্যি করে বলছি তোমায়
আজো আমি নেই সুখে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Ishraq Utsho কেমন করে এতোটাপথ চললে বলো আমায় ছাড়া? আমিতো সেই পথেই থেমে একলা পথিক তুমি হারা। valo laglo
অনেক ধন্যবাদ ইশরাক উৎস।
ওয়াহিদ মামুন লাভলু মিথ্যা কথা বিশ্বাস করলে অনেক মূল্য দিতে হয়। মূল্য দেওয়ার পর নিজেকে অন্ধই মনে হয়। অনেক ভাল লাগল কবিতাটি। আমার শ্রদ্ধা গ্রহণ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।
ধন্যবাদ অশেষ। আর শুভ কামনা আপনার জন্য। ভালো থাকুন। সবসময়।
সময় পেলে ঘুরে আসুন আমার অন্ধ প্রদেশ (গল্প) কাজল জোছনা রাতে (কবিতা)। মন্তব্য জানালে অনুপ্রাণিত হবো।
আবু রায়হান মিছবাহ বেশ ভালো হয়েছে! সময় হলে একবার আমার পাতা থেকে ঘুরে আসবার আমন্ত্রণ রইল।
ধন্যবাদ অশেষ। আর কৃতজ্ঞতা। সীমাহীন।
সাদিক ইসলাম ভালো লাগলো। শুভ কামনা সময় পেলে আমার কবিতায় আসবেন।
ধন্যবাদ অশেষ। আর কৃতজ্ঞতা। সীমাহীন।
ম নি র মো হা ম্ম দ ছোট্র কবিতা হলেও ভালো লেগেছে...শুভকামনা নিরন্তর।একবার সময় করে এই অধমের কবিতাখানি পড়ে যাবেন।।আপনাদের ভালো লাগা, মন্দ লাগা জানিয়ে মন্তব্য জানিয়ে যাবেন...
ধন্যবাদ অশেষ। আর কৃতজ্ঞতা। সীমাহীন।
মোঃ নুরেআলম সিদ্দিকী ছন্দ কবিতা বেশ সুন্দর হয়েছে। সবার পাতায় গিয়ে পরিচিত হবেন আশা করি। অনেক অনেক শুভকামনা রইল....
ধন্যবাদ অশেষ। আর কৃতজ্ঞতা। সীমাহীন।
মামুনুর রশীদ ভূঁইয়া ছন্দে ছন্দে অপূর্ব কবিতাটি বেশ ভালো লাগল কবি। আসবেন আমার গল্প ও কবিতার পাতায়। পছন্দ, ভোট ও শুভকামনা রইল আপনার জন্য।
ধন্যবাদ। নই আমি কবি - যা লিখি সবি - এলোমেলো খুবি। ভালোবাসেন তাই - সাধুবাদ পাই।

০৬ ফেব্রুয়ারী - ২০১৮ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪