রমণী

রমণী (ফেব্রুয়ারী ২০১৮)

তাসলিমা পারভিন
  • ৪৬৬
সদা হাস্যোজ্বল মুখখানি
হাসিতে আগুন ঝরে
ৰাদামি রঙের এলো কেশে
ঢেউ খেলিয়ে যায় বুকে
এক চিলতে কালো তিলে
ঠোঁটের ভাজে প্রেম খেলা করে
ভ্রমরের গুনগুনানিতে
অটল চোখের সেই চাহুনিতে
হেলে দুলে চলে
রমণী।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মাইনুল ইসলাম আলিফ দারুণ, চালিয়ে যান আপু।গল্প কবিতায় স্বাগতম।শুভ কামনা পছন্দ আর ভোট রইল।আসবেন আমার কবিতার পাতায়।
ভালো লাগেনি ২৭ ফেব্রুয়ারী, ২০১৮
মোঃ নুরেআলম সিদ্দিকী ছোট লেখায়, দারুণ মনের ভাব ব্যক্ত করেছেন। খুব ভালো লেগেছে। আর হ্যাঁ আশা করি সবার পাতায় গিয়ে সবাইকে উৎসাহ দিবেন শুভকামনা নিরস্ত...
ভালো লাগেনি ১১ ফেব্রুয়ারী, ২০১৮
ম নি র মো হা ম্ম দ আপু,ছোট্ট কিন্তু অসাধারণ ,শুভ কামনা রইল...আসবেন আমার পাতায়,মন্তব্য জানালে অনেক খুশি হবো।
ভালো লাগেনি ৮ ফেব্রুয়ারী, ২০১৮
মামুনুর রশীদ ভূঁইয়া স্বাগতম নবীন কবি। ছোট্ট কিন্তু প্রকাশভঙ্গি গভীর। প্রথম কবিতা হিসেবে যথেষ্ট ভালো লিখেছেন। পছন্দ, ভোট ও শুভকামনা রইল। সময় পেলে আমার ‘ভয় ফ্রেন্ড’ ও ‘রমণী রমণ মন’ পড়ে মন্তব্য জানালে অনুপ্রাণিত হবো। ভালো থাকবেন।
ভালো লাগেনি ৩ ফেব্রুয়ারী, ২০১৮
মোঃ মোখলেছুর রহমান গল্প কবিতায় স্বাগতম,ছো্ট্ট কবিতা,অনেক ভাল হয়েছে। অনেক অনেক শুভকামনা ও আমার পাতায় আমন্ত্রন রইল।
ভালো লাগেনি ১ ফেব্রুয়ারী, ২০১৮

২৪ জানুয়ারী - ২০১৮ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪