ইচ্ছে

বৈজ্ঞানিক কল্পকাহিনী (নভেম্বর ২০১৭)

sharmin mila
  • ২৬
ইচ্ছেগুলো মোর আকাশ ছুঁতে চায়,
ছুঁতে চায় ঐ প্রেমহীন হৃদয়।
যেভাবে বাতাস ছুঁয়ে যায় সবুজ বন,
তোমার ললাট, কপল, ঠোঁট,
তেমনি ছুঁতে চায় এ অবুঝ মন।
ডানা কাটা তবু উড়তে চায়,
দেখতে চায় পৃথিবীর রং, রূপ।
তোমার ভালোবাসা পেলে!
উড়বো আমি কাটা ডানা মেলে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মাইনুল ইসলাম আলিফ ভাল লেগেছে ।শুভ কামনা।আমার পাতায় আমন্ত্রণ রইল।
অনেক ধন্যবাদ
রাকিব মাহমুদ ইচ্ছেটা সুন্দর প্রকাশ পেয়েছে লেখায়। শুভেচ্ছা আর ভোট রেখে গেলাম। আমার পাতায় আমন্ত্রণ রইল।
অনেক ধন্যবাদ।
sahana parveen Well said.I appreciate you. we have many intention but we can not to implement.
মোঃ নুরেআলম সিদ্দিকী ডানা কাটা তবু উড়তে চাই, দেখতে চাই পৃথিবীর রং রূপ, চমৎকার.... আচ্ছা, ভালোবাসা পেলে কি সে স্বপ্ন সত্যি করা যায়...? খুব ভালো লিখেছেন, শুভকামনা রইল....
ধন্যবাদ ভাই মোঃ নুরেআলম সিদ্দিকী। ভালোবাসা এবং সহযোগীতা পেলেইতো যে কেই তার স্বপ্ন সত্যি করতে পারে।

১০ অক্টোবর - ২০১৭ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী