অভিমানের খেলা

প্রশ্ন (ডিসেম্বর ২০১৭)

মৃন্ময় মজুমদার
  • 0
আমাদের এই অভিমানের খেলা
চলে সারাবেলা।
কুসুম কুসুম আলোর রাত্রিবেলায়
আমার পাশে তোমার হেটে চলায়
ভুল করে তুমি হাত যদি রাখ হাতে-
প্রথম প্রভাতে,
কানে গড়ে দেব শিশির ফোটার দুল,
গলায় দেব বকুল ফুলের মালা।
মনের মাঝে কষ্ট লুকিয়ে রেখে
বেচে দেব-
তোমার কাছে আমার সারাবেলা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিলন বনিক বেচে দেব- তোমার কাছে আমার সারাবেলা। বেচে দেব- তোমার কাছে আমার সারাবেলা।...সুন্দর...
ওয়াহিদ মামুন লাভলু মনের মাঝে কষ্ট লুকিয়ে রেখে সারাবেলা বেচে দেওয়ার ইচ্ছা। খুব সুন্দর প্রেমের কবিতা। অনেক ভালো কবিতা। শ্রদ্ধা জানবেন। শুভেচ্ছা।
সেলিনা ইসলাম উপমাগুলো বেশ ভালো লাগল। তবে কবিতায় কষ্ট প্রকাশের চেয়ে কষ্ট লুকিয়ে রেখে সুখের পরশ পাওয়াটাই প্রকাশ পেয়েছে। আরও চমৎকার কবিতা পড়ার প্রত্যাশায় শুভকামনা।
নাজমুছ - ছায়াদাত ( সবুজ ) বাহ অল্প কথায় সুন্দর প্রকাশ, ভাল বাসার উপমা গুলো চমৎকার , সুভেচ্ছা ও পাতায় আমন্ত্রন ।
মাইনুল ইসলাম আলিফ চমৎকার কবিতা লিখেছেন।শুভ কামনা।সময় করে আমার পাতায় ঘুরে আসবেন।
বিশ্বরঞ্জন দত্তগুপ্ত .... মনের মাঝে কষ্ট লুকিয়ে রেখে বেচে দেব - তোমার কাছে আমার সারাবেলা । ছোটর মধ্যে ভাল লিখেছেন ভাই । শুভকামনা রইল ।

২৯ সেপ্টেম্বর - ২০১৭ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪