জীবনের রং

কামনা (আগষ্ট ২০১৭)

Muhammad Younus Soton
  • ২৩
যত রঙ্গে থাক আনন্দে
যত বিরহে কাঁদে অঙ্গনে,
যত স্বপ্নে দিবা রাত্রে
যত সুখ থাকে বক্ষে।

ততো কান্না, ততো বেদনা
তবু তার শেষ হবে না।

যারে পেতে যত স্বপ্ন
তারে পেলে ততো মগ্ন,
মনো বিত্তে,তারি নিত্তে
যত নাচ আছে নাচনা।

তারে পেলে বক্ষে চেপে
প্রাণ খুলে আজ বলো না,
ভালবাসা সবি দিবে
তবু তার শেষ হবে না

যদি
তারিই বেথায় বুক পেটে যায়
অশ্রু চোখে জল শুকে যায়,
ভালবাসার অবেহলায়
পথহারা প্রথিক হও।
তবে
প্রাণ খুলে কেঁদে শেরে
অন্য পথে চলো না।

হাঁসি কান্না সবি খেলনা
তবু তার শেষ হবে না ,
ক্ষণে ক্ষণে সবি আসে
ক্ষণ কালে যাবে চলে।

যাহা আসে তাহা শও
প্রাণ খুলে তাহা লও।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
গোবিন্দ বীন হাঁসি কান্না সবি খেলনা তবু তার শেষ হবে না , ক্ষণে ক্ষণে সবি আসে ক্ষণ কালে যাবে চলে।ভাল লাগল,ভোট রেখে গেলাম।কবিতা পড়ার আমন্ত্রন রইল।
Muhammad Younus Soton Thank you dear admin. I am really inspired by your comments and I am looking forward to solve my spelling mistake.
Muhammad Younus Soton Thank you dear admin. I am really inspired by your comments and I am looking forward to solve my spelling mistake.
মোঃ নুরেআলম সিদ্দিকী হাঁসি কান্না সবি খেলনা তবু তার শেষ হবে না , ক্ষণে ক্ষণে সবি আসে ক্ষণ কালে যাবে চলে। যাহা আসে তাহা শও প্রাণ খুলে তাহা লও। খুব চমৎকার। কিছু বানানের দিকে খেয়াল রাখতে হবে। যা হোক, অনেক শুভকামনা সহ ভোট, সে সাথে আমার পাতাই আমন্ত্রণ রইলো।

১৭ জুলাই - ২০১৭ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী