এখনো হয়নি বলা

কি যেন একটা (জানুয়ারী ২০১৭)

Nazmul Sikdar
  • 0
তোমাকে ভালোবাসি কিন্ত হয়নি এখনও বলা। চলেছি দুজনে পাশা পাশি বলেছি মনের সব কথা তবু এখনও হয়নি কিছু বলা। ভেবেছিলাম আজ বলবো ভালোবাসি তোমায়, হয়নি বলা আজও আমার সময়টা গেল বৃথা।তবুও বলবো বলবো ভাবছি হয়তো হবে না বলা! দেখ তোমাকে অনেক ভালোবাসি কিন্ত বলতে পারিনা কেন তা জান? বলছি তোমাকে ভালবাসি সত্যিই তাই তোমাকে কখনও হারাতে চাই না। মানে এ বন্ধুত্ব সম্পর্ক কখনও ফাটল ধরাতে চাইনা। আর সব কিছু যে বলতে হয় তা নয়, একটু আমার দিকে তাকাও তবেই দেখতে পাবে ও শুনতে পাবে আমার মনের কথা। যা কিনা মুখে বলার প্রয়োজন নেই। ভেবেছিলাম তুমি আমার মনের ভাষা বুঝবে। কিন্ত তা আর হলো কোথায়?আচ্ছা সেই যেদিন প্রথম দেখেছি তখনি তখনি তোমাকে অনেকবার বলতে চেষ্টা করেছি।যেমন প্রতিটি দিনই আমার জন্য এক একটা পরিক্ষা ছিলো শুধু বলবো একবার হলেও I Love You কিন্ত তা আর হলো কোথায়? কথা তো বলাই হলো না! আমি যেদিন বলার প্রবল ইচ্ছে নিয়ে আসি সেদিনই তুমার সাথে দেখা হয় না। Maybe তুমি আসো না। আসলে মানুষের জীবনটা যে অপেক্ষাবিভর তা তোমাকে ভালোবেসে বুঝতে পারলাম। কিন্ত জানা ছিলো না সময় কারো জন্য অপেক্ষা করেনা। তাই অবশেষে তোমাকে হারাতে হলো। তবুও ভালোবাসি। তবে এ ভালোবাসা সে ভালোবাসা নয়।সুখে থেকো আর যেনে রেখ যে তোমাকে আমি অনেক ভালোবাসতাম। এই তো সেদিন তোমার জন্য ঝরগা করে রক্তাক্ত হলাম। কত কিছুই না করলাম স্কুল ফাঁকি দিয়ে ঘুরতে গেতাম দুজনেই। হাত ধরে চলতাম সারা পথ এখন কি আর সেটা হবে? এখনও কি চলতে পারবো? না না না! তুমি বিবাহিতা আসলে ভুল ছিলো সময়ের অপেক্ষা করে। এখন কি আর আমার কথা মনে পড়ে? জানি না পড়ে না! আমি তোমার কি হই হ্যা? স্বপ্ন দেখাটাই ভুল ছিলো তবে দেখেছি। আর বাকি জীবনটুকু তোমার জীবনের ঐ সকল স্মৃতি নিয়ে থাকতে চাই। যাও চলে তুমি সুখে থেকো।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন

১৪ ডিসেম্বর - ২০১৬ গল্প/কবিতা: ৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী