তোমার নীরবতা

অবহেলা (এপ্রিল ২০১৭)

আমিনুল ইসলাম
তোমার চোখের মায়াবী চাহনী,
তোমার মুক্ত তূল্য মিষ্টি হাসি,
তোমার অর্থপূর্ণ নীরবতা,
আমার অনেকবেশি ভাললাগে।
আমাকে বুঝতে না দিয়ে,
ফেল ফেল করে তাকিয়ে থাকো,
লুকিয়ে লুকিয়ে আমাকে দেখলেও,
আমি সব ঠিকই বুঝতে পারি।

আমাকে খুব পছন্দ কর,
কখনো বুঝতে দিতে চাও না,
কিন্তু তা আমি বুঝতে পারি।
ফেসবুক ব্যবহার কর,
কিন্তু কখনো টেক্সট কর না,
যদি তোমার দুর্বলতা বুঝে ফেলি!
ফেসবুকে এত লেখা-লেখি করি,
শুধু তোমাকে নিয়ে,
তুমি নীরব দর্শকের মত দেখে যায়,
কোন মন্তব্য করনা,
ভালবাসা প্রকাশ পাবে ভেবে।
কিন্তু আমি সব ঠিকই বুঝতে পারি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিলন বনিক ভালো লাগলো....শুভকামনা...
zaed hossain asa kori aro valo korben, samoik vabnar bohiprokar tai bole
ইমরানুল হক বেলাল মোটামুটি ভালোইলাগলো কবিতাটি পড়ে । তবে আপনার লেখনিতে কাব্যিক ভাবনাটা সুন্দর করে ফুটে উঠেনি। কথা এবং ছন্দের সাথে মিল রাখতে হবে কবি ভাই । আরেকটু যত্নবান হবেন । আপনার সেই দক্ষতা আছে জানি । ভোট এবং মুগ্ধতা রেখে গেলাম। সময় পেলে আমার পাতায় ঘুরে আসবেন।
আলমগীর কাইজার অসাধারণ,,, সমসাময়িক বিষয় সম্বলিত। ভালো লাগলো। আমার কবিতা পড়ার আমন্ত্রণ রইলো ।
কাজী জাহাঙ্গীর যেন গড় গড় করে বলে গেলেন শুধু, কোন উপমা নেই, কোন কব্যিকতা নেই। সিরিয়াস লেখাতে ফেসবুক আনার দরকার কি ভাই, ফেসবুকে আরো অনেক ব্যবহার আছেনা। আমি বলি কি , এক গ্লাস আবেগের সাথে মিনিমাম একমুঠো কব্যিকতা মিশাতে হবে তাহলে হয়তো টেস্ট পাওয়া যাবে হা হা হা...। অনেক শুভকামনা দিয়ে গেলাম, গল্প পড়তে এসো কিন্তু ।
Dr. Zayed Bin Zakir (Shawon) Besh valo legecchhe. Shuvo kamona roilo. Amar lekha pather ebong mullayoner amontron janachhi.
মোঃ নুরেআলম সিদ্দিকী তাইনাকি? বেশ তো! খুব সুন্দর হয়েছে, ভালো লাগলো। ভোট দিলাম। শুভকামনা ও আমার পাতায় আমন্ত্রণ রইলো।

১১ ডিসেম্বর - ২০১৬ গল্প/কবিতা: ৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী