অভিশাপ

কি যেন একটা (জানুয়ারী ২০১৭)

NILKANTHO
পর্ব -১

কখনো মনে হয়েছে যে আপনি একটা অভিশাপ নিয়ে বেঁচে আছেন? যাঁরা এই অভিশাপ নিয়ে বাঁচেন একমাত্র তাঁরাই বুঝবেন কত জ্বালা।
আমার বন্ধু দেবার্ঘ কে রোজ এই জ্বালায় দগ্ধ হতে দেখেছিলাম। ও মনে করত জন্ম নেওয়াটাই ওর কাছে অভিশাপ। দেবার্ঘ আস্তে আস্তে সোশ্যাল মিডিয়া আড্ডিক্ট হয়ে পড়ে। ওটাই হয়েছিল ওর কাল।
একদিন মেঘলা সকালে দেবা নিজের মনের কথা সব বলে ফেললো আমার কাছে।"জীবনে প্রথম কাউকে ভালো লেগেছিল আমার ।",দেবার্ঘ বললো। আমি বললাম ,"নাম কি?" "ওর নাম আমি ব্যাবহার করিনা, মনে মনেও না! তাই ওটা বাদ দিয়ে সবটাই বলবো তোকে।" হঠাৎ বাইরের মেঘের নিনাদ আমাদের কর্ণগোচর হলো। দেবা ওর গল্প শুরু করল।"প্রথম দেখেছিলাম facebook-এ। ওর ছবি দেখেই মুগ্ধ হয়ে গেছিলাম আমি। টানা টানা চোখ, পাতলা দুটো ঠোঁট, আর সেই ঘন কালো চুল!" হঠাৎ জানালার বাইরে আকাশের দিকে তাকিয়ে বলে চলল ও "ঐযে দেখছিস ঘন মেঘ! ঠিক ওরকম ছিল ওর চুল গুলো, আর হালকা কোঁকড়ানো।"
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিলন বনিক শুরুটা তো ভালোই ছিলো..শেষটা পর্ব হলেও আরো কিছুদূর আগানো যেতো...
ভালো লাগেনি ২৪ জানুয়ারী, ২০১৭

০৩ ডিসেম্বর - ২০১৬ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী