অন্ধকারাচ্ছন্ন জীবন

আঁধার (অক্টোবর ২০১৭)

মোঃ নিজাম গাজী
  • ১৫
চারিদিকে শুধু ভয়াবহ অন্ধকার,
আর এই অন্ধকারে হলো আমার জীবন ছারখার ।
আলোতে আমি ছিলাম অনেক সুখে,
ভয়াবহ এই আধার নেমে এলো আমারই বুকে ।
ঐ অত্যাচারিদের অত্যাচারে আমার আলোর জীবন হলো অন্ধকার,
ভাবিসনে তোরা আমারতো হবেনাকো হার ।
আমার উপর তোরা করেছো যত অত্যাচার,
আমিতো তার প্রতিশোধ নেবো বারবার ।
লাত্থি দিয়ে তোদের বুজাবো মজা,
বুঝবি তোরা অন্ধকারের জীবন কত কষ্টের,কত সেতো সাজা ।
আপন হয়ে তোরা আমায় অন্ধকারে করে দিলি দাফন,
আর আমি এখন বহন করি অন্ধকারাচ্ছন্ন ভয়াবহ জীবন ।
আলোতে আমি চলে আসবো তোদের জীবন করে ছারখার,
আর আমার এই জীবনে থাকবে না কোনো অন্ধকার ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এশরার লতিফ বেশ লাগলো, অনেক শুভেচ্ছা।
ধন্যবাদ প্রিয় কবি। আপনার তরে শুভকামনা।
কাজী জাহাঙ্গীর বেশ লিখেছেন, এগিয়ে যান। শুভকামনা।
ধন্যবাদ প্রিয় কবি। আপনার তরেও শুভকামনা।
বিশ্বরঞ্জন দত্তগুপ্ত " যদি থাকে কঠোর অঙ্গীকার , আমার এই জীবনে থাকবে না কোন অন্ধকার " -- খুব ভাল লাগল । শুভকামনা । সময় পেলে আমার গল্পের // কবিতার পাতায় আসবেন ।
ধন্যবাদ প্রিয় লেখক। আমি এখনই আসতেছি আপনার পাতায়।
মনজুরুল ইসলাম theme valo tobe sobdosoilo aro valo korar chesta korle valo hobe. valo thakben.
ধন্যবাদ প্রিয় কবি।
এই মেঘ এই রোদ্দুর কেটে যাক অন্ধকার আলো ফুটুক জীবনে । সুন্দর হয়েছে। ভোট রইল
ধন্যবাদ প্রিয় কবি। শুভকামনা।
গোবিন্দ বীন ভাবিসনে তোরা আমারতো হবেনাকো হার । আমার উপর তোরা করেছো যত অত্যাচার, আমিতো তার প্রতিশোধ নেবো বারবার ।ভাল লাগল,আমার পাতায় আমন্ত্রণ রইল।
ধন্যবাদ প্রিয় কবি। আমি আগেই আপনার পাতায় গিয়েছি এবং ভোট রেখেছি। তবুও এখন আবার যাচ্ছি। শুভকামনা।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি আমার উপর তোরা করেছো যত অত্যাচার,.... (আমার উপর তোরা করেছিস যত অত্যাচার), ....// বাক্যটা মনে হয় এমনটি হবে।...ভালো প্রয়াশ চালিয়ে যাও থেমোনা...
ধন্যবাদ শ্রদ্ধেয় কবি। ভালো থাকুন। শুভকামনা।
রাকিব মাহমুদ অন্ধকারটা কেটে যাক এবার। শুভেচ্ছা এবং ভোট রইলো। আমার পাতায় আমন্ত্রণ।
ধন্যবাদ কবি। আমি এখনই আসতেছি আপনার পাতায়।
Md Kamrul Islam Konok ভালো লাগল ভোট ও শুভকামনা রইল। আমার পাতায় আমন্ত্রণ।
জ্বী ধন্যবাদ কবি। আমি এখনই আসতেছি আপনার পাতায়।
মোঃ মোখলেছুর রহমান অন্ধকার যে আঁচ করতে পারে ,আলো তাকে হাত ছানি দিয়ে ডাকে। শুভকামনা রইল ।
জ্বী ধন্যবাদ কবি। শুভকামনা।

২৪ নভেম্বর - ২০১৬ গল্প/কবিতা: ২৯ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী