অস্থিরতা

অস্থিরতা (জানুয়ারী ২০১৬)

alahi nur
  • ১২
  • 0
  • ১২
আমি নির্জনে বসে। ভাবি বারেবার কষ্ট কেন এত বেশী জীবনে আমার। দুঃখ পেয়েছি বলিনি কিছু তবুও অস্তিরতা নিয়েছে পিছু। আসমান জমীনে দেখি আছে কত কি? তবুও হয়নি দেখা শুদু বলে একাকী। জীবন যাকে বলে নেই কোন সংঙ্গা, স্বপ্নে বিভর ছিলাম তাই এত অস্থিরতা। জাগিয়ে তুলিতে মনের যত আশা, দেখিতে চেয়েও হারিয়ে যাই আবার অস্থিরতায়। দুই চোখ মেলেই দেখি এই দৃশ্যখানি, বলিতে পারি না কিছু শুদু চাওনী। তারপরও অবশেষে ক্লান্তি চোখে বসে থাকি অস্থিরতা মনেতে নিয়ে। এই ভরসায় যেন আগামী দিনে অস্থিরতা দুর করে মনে শান্তি আনে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোহাঃ ফখরুল আলম ভাল লিখেছেন । লিখতে থাকুন । পাশে থাকবো ।আমার পাতায় আমন্ত্রন রইলো.
মিলন বনিক প্রথম লেখা...ভালো হয়েছে...আরো অনেক বেশি বেশি লিখতে হবে..বেশি পড়তে হবে...
ভালো লাগেনি ১৮ জানুয়ারী, ২০১৬
তৌহিদুর রহমান ভাল লাগল। আশা রাখি আপনার কাছ থেকে আরো ভালো কবিতা পাবো। শুভেচ্ছা নিবেন। আর সেই সাথে আমার কবিতা পড়ার আমন্ত্রন রইল। ভাল লাগলে ভোট করবেন প্লিজ।।।
ভালো লাগেনি ১২ জানুয়ারী, ২০১৬
জুনায়েদ বি রাহমান গদ্যছন্দের কবিতা। ভালো লাগলো।
ভালো লাগেনি ১১ জানুয়ারী, ২০১৬
ইমরানুল হক বেলাল কবিতার ভাষা কথা ছন্দ অসাধারণ শব্দ মালা। তবে বানানের দিক থেকে আপনার দুর্বলতা রয়েছে। ভুল মানুষেরুই হয়। কবি এসব বিষয়ে খেয়াল রাখবেন। লিখতে লিখতে সব ঠিক হয়ে যাবে। আপনার সাফল্য কামনা করি। সাথে 3-নাম্বার ভোট দিলাম। ভালো থাকবেন।
ভালো লাগেনি ১০ জানুয়ারী, ২০১৬
এম,এস,ইসলাম(শিমুল) মন্ত্রমুগ্ধ প্রিয় কবির কাব্যজালে।  ভোট ও শুভকামনা রইল কবি। আমার ক্ষুদ্র পাতায় আমন্ত্রণ রইল কবি।
ভালো লাগেনি ১০ জানুয়ারী, ২০১৬
আল মামুন "তারপরও অবশেষে ক্লান্তি চোখে বসে থাকি অস্থিরতা মনেতে নিয়ে। এই ভরসায় যেন আগামী দিনে অস্থিরতা দুর করে মনে শান্তি আনে।" ভাল লিখেছেন কবি। শুভেচ্ছা ও ভোট রইল.....
জুন বোধ করি ছান্দিক ভাবটা -ভুলক্রমে গদ্যের আকারে প্রকাশ পেয়েছে।ফ্রন্টের সমস্যা থাকতে পারে।শুভ কামনা রইলো,সাথে ভোট....
ফয়েজ উল্লাহ রবি ভাল লেগেছে বেশ,শুভেচ্ছা রইল।ভোট রেখে গেলাম।

২৩ নভেম্বর - ২০১৫ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪