ভয়

ভয় (এপ্রিল ২০১৫)

এস.এম. আসাদুল্লাহ
  • ১২
  • 0
ভয় ভয়
স্বপ্নের তয়,
নেই কোন ভয়
প্রত্যয় প্রত্যয় ।

ভয় নির্বাক
হয়যে ক্ষয়,
হয়রানির উদয়
ভয় প্রত্যয় ।

ভয় জয়
প্রদীপ হয়,
বুকে অভয়
আর নয় ভয়।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নাজমুছ - ছায়াদাত ( সবুজ ) বাহ ছোট্ট কথায় লাইনে সুন্দর লেখা ভালই লাগলো পড়ে। শুভ কামনা।
নাসরিন চৌধুরী ভয়কে জয় করি আমরা ---লেখুন আরও সুন্দর সুন্দর কবিতা। শুভকামনা
আখতারুজ্জামান সোহাগ ‘‘ভয় জয় প্রদীপ হয়, বুকে অভয় আর নয় ভয়।’’ তাই যেন হয়। ছোট ছোট বাক্যে লেখা কবিতাটি পড়লাম। শুভকামনা কবি।
এফ, আই , জুয়েল # অনেক সুন্দর একটি লেখা ।।
মোহাম্মদ সানাউল্লাহ্ Apnar prothom tobe chamotkar kobitar jonno roilo shuvechcha abong vote.
মিলন বনিক বাহ! খুব সুন্দর....
শামীম খান ছন্দ মিলে লেখার চেষ্টা করেছেন , সাধুবাদ । বক্তব্য ভাল লেগেছে । আরেকটু বড় হলে আরও হৃদয়গ্রাহী হতো মনে হয়েছে । সাহস করে এগিয়ে চলুন । শুভ কামনা আর ভোট রইল ।
এনামুল হক সায়েম ভাই, আপনার জন্য শুভ কামনা রইল। ভাল লিখুন সব সময়।
এমএআর শায়েল আপনার জন্য শুভ কামনা রইল। সাথে ভোট। আমার পাতায় স্বাগতম। মন্তব্য আশা করছি।

০৮ মার্চ - ২০১৫ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী