বাধলো নারে ঘর

উপলব্ধি (এপ্রিল ২০১৬)

মশিউর রহমান দুর্জয়
  • ১০
বন্ধু আমার মনের খাচায়
বাধলো নারে ঘর,
পোষা প্রাণীর মতো সেও
হইয়া গেল পর।

সাত বছরের ভালোবাসা
হৃদয় থেকে ছিড়ে,
পাষান বন্ধু সেই যে গেলো
আসলো না আর ফিরে।
জীবন নদীর বুকে এখন
বইছে কঠিন ঝড়।

চলার পথে বন্ধু ছিল
দুই নয়নের আলো
তার কারণে স্বপ্নের ভুবন
হইলো সাদা-কালো।
বুঝলো না সে প্রেমের মূল্য
ভাঙলো তাই অন্তর।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কৃপ Vote rakhea galam.amr patai amontron roilo.khub sundor hoeachea kobita ta.
ভালো লাগেনি ১৬ সেপ্টেম্বর, ২০১৯
ফেরদৌস আলম চমৎকার কবিতা !
নাস‌রিন নাহার চৌধুরী অন্তর জোড়া লাগুক। কবিতায় ভোট দিলাম।
পার্বতী সাহা সুন্দর কবিতা.
ইমরানুল হক বেলাল একটি আত্মজীবনী ব্যর্থ প্রেমের বিরহ কবিতা। পড়ে ভালো লাগলো। শুভকামনা•••।
রুহুল আমীন রাজু বুঝলো না সে প্রেমের মূল্য ভাঙলো তাই অন্তর। ....... অনেক ভালো লাগলো.
Helal Al-din অসাধারন আমার মনের মত কবিতা। ভাল লাগল,ভোট রেখে গেলাম।আমার কবিতা পড়ার আমন্ত্রন রইল।
গোবিন্দ বীন সাত বছরের ভালোবাসা হৃদয় থেকে ছিড়ে, পাষান বন্ধু সেই যে গেলো আসলো না আর ফিরে। জীবন নদীর বুকে এখন বইছে কঠিন ঝড়। ভাল লাগল,ভোট রেখে গেলাম।আমার কবিতা পড়ার আমন্ত্রন রইল।

০৪ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ১১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী