আর্তনাদ

উচ্ছ্বাস (জুন ২০১৪)

সিয়ামুল হায়াত সৈকত
তবুও এ স্রোত মরা নদীর মত নিস্পৃহ।
অপেক্ষা আরেকটি জ্যান্তলাশের।
আজ কাল অথবা অর্থব কোন এক প্রহরে
ভেসে আসা দেহ থেকে খাবলে নিবে ভাঙ্গা হাড়টুকুও !

অপেক্ষা -
মৃতের ভীরে জীবনের অপেক্ষা।
অপেক্ষা -
রক্ত মাংসে দেহের অপেক্ষা।
অপেক্ষা -
কারও ভালোবাসার অপেক্ষা। রাতদিন।

তবুও চারিদিকের কতশত শকুনিদের ভীরে অসহায়। এইবুঝি যাচ্ছি শতকালের ক্ষুধার্ত হিংস্রের ভোগ হয়ে। ভয় হয়। খুব ভয়।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Pan Kouri Bash likasan valo laga roylo.
ওয়াহিদ মামুন লাভলু বলিষ্ঠ কথামালা। খুব ভাল লাগল। শ্রদ্ধা জানবেন।
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# অসাধারণ কবিতা। অনেক অনেক শুভকামনা এবং ভালোলাগা...
ওসমান সজীব দারুণ লেগেছে আপনার প্রথম কবিতা
প্রজ্ঞা মৌসুমী 'তবুও' শব্দ দিয়ে শুরু করাটা বেশ লাগে। মনে হয় এরও আগে আলাপ ছিল, কি নিয়ে যেন ভাবছিলাম আমরা। কবিতার বিষয় এবং লেখনী আমার ভালো লেগেছে। একটা ঘোর লাগা আছে কবিতায়। আমার নিজেরই আছে বানান বিষয়ক দুর্বলতা; জ্যান্তলাশ/ আজ কাল/ রক্ত মাংস আলাদা না একসাথে হবে নিশ্চিত বলতে পারছি না। এইটুকি নিশ্চিত 'ভীর' না শব্দের বানানটা হবে 'ভিড়'। কবির জন্য শুভ কামনা।
হ্যাঁ! একটু সমস্যা হয়েছিল,,তারাতারি লেখার বেলায় এই সমস্যাটিই হয়। অনেক ধন্যবাদ।
Abdul Mannan চমৎকার বাস্তবমুখী বিষয়ের উপর লেখা কবিতা ।ভালো লাগল । আমার পাতায় আমন্ত্রণ রইলো ...
এফ, আই , জুয়েল # অনেক সুন্দর একটি কবিতা ।।

০৯ মে - ২০১৪ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী