বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয়।
Photo
জন্মদিন: ২৩ নভেম্বর ১৯৭৫

keyboard_arrow_leftসাহিত্য ব্লগ

ফাহ্‌মিদা বারীর ফেক আইডি

ফাহমিদা বারী

  • advertisement

     অবশেষে আমি এক চাঞ্চল্যকর ঘটনার মুখোমুখি হলাম।

    লাল হিজাব পরিহিত আমার ছবি ব্যবহার করে আমার একটি ফেক আইডি তৈরি হয়েছে যে আইডি থেকে আমি মেসেজ দিয়েছি আমি স্কলারশীপ দিব। কাউকে ভোট দিও না। সবাইকে কম ভোট দিবা।

    ভুইয়া আপদ কে অন্যভাবে বিদায় করতে হবে। তাকে অন্যভাবে সরানো যাবে না।

    সেখানে পরিষ্কার দেখা যাচ্ছে, মেসেজ পাঠীয়েছী আমি। ছবি আমার।

    এই চোরের দেশে গলাকাটা পাসপোর্ট তৈরি করা যায়। এত সহজে একজনকে ফাঁসানো যায় যা কেউ কল্পনাও করতে পারে না। সেখানে এ ত অতি মামুলি ব্যাপার! সত্যিই আমার মতো তুচ্ছ একজন মানুষকে শেষ করার জন্য আপনারা এত কষ্ট করছেন??!

    আই এম অনারড!

     

    ৩ বছরে যে ফাহমিদা বারী কাউকে এমন মেসেজ দেওয়ার কথা চিন্তাই করলো না, সে এই একমাসে এমন ঘটনা ঘটিয়ে ফেললো?

    আমাকেও তাহলে আপনারা চেনেননি এখনো। আমি এর ভেতরের গল্প অবশ্যই বের করছি। এর পেছনে কে আছে তাদেরও আমি ইনশাল্লাহ খুঁজে বের করবো।

    একজনকেও আমি ছাড়ব না।

    পুরনো কেউ এমন মেসেজ পেয়ে থাকলে অবশ্যই আমাকে জিজ্ঞেস করে নিবেন আশা করছি। আমাকে অর্থাৎ আমার প্রকৃত আইডিতে। যে আইডি থেকে আমি গল্প কবিতা পাঠিয়েছি। আর নতুন কেউ যদি এই মেসেজ পান, তাকেও আমি একই অনুরোধ করবো যে আমাকে সরাসরি আমার আইডিতে জিজ্ঞেস করুন। ফাহ্‌মিদা বারী এমন মেসেজ পাঠাবেন এটা ঘুনাক্ষরেও বিশ্বাস করবেন না।

    আমি আগেই বলেছি, আমাকে গুড়িয়ে দেওয়া এত সহজ নয়। যারা এই ষড়যন্ত্র করেছে তাদের ভাগ্য ভাল আমি এই মূহুর্তে দেশের বাইরে। নইলে এই মূহুর্তেই আমি গক'র অফিসে উপস্থিত হয়ে যাদের কাছে এসব মেসেজ এসেছে তাদের সাথে যোগাযোগ করতাম। কিন্তু আমার দূর্ভাগ্য তা করতে পারছি না। তাই এই সুযোগ এরা কাজে লাগাচ্ছে।

    তবে প্রতারিত হবার অথবা ধোকা খাওয়ার কিছু নেই। এসব ছিঁচকে চোররা কিছু ভুলভাল করেই থাকে। ইনশাল্লাহ খুব সহজেই তা ধরে ফেলা যাবে। শুধু যারা এই মেসেজ পেয়েছেন তাদের কাছে অনুরোধ থাকবে বিস্তারিত আমাকে মেসেজে জানান।

    আর আবার আরেকটি কথা বলতে হচ্ছে, বারবার মামুনুর রশিদ ভুইয়া নামটাকে শত্রুপক্ষ কেন ব্যবহার করছেন আমি বুঝতে পারছি না। আমি তাকে আমার লেখার প্রতিদন্দীও ভাবি না, অতএব তাকে খেদানোর জন্য আমার কেন এত মাথাব্যথা থাকবে তাও বুঝছি না।

    পাঠক ভোট নিয়ে কেন উদ্বেগ প্রকাশ করবো না বলুন। আজ আমার নিজেরই জমজ আইডি তৈরি হয়ে গেল। যে আইডি আমাকেই ভোট দেওয়ার কাজে ব্যবহার করা সম্ভব। সত্যিই সেলুকাস! কিছু বলার নাই।

advertisement

  • ফাহমিদা   বারী
    ফাহমিদা বারী https://www.facebook.com/fahmida.bipu/posts/10211617932675324?comment_id=10211619876363915&notif_id=1525679274447063&notif_t=feed_comment&ref=notif
  • ফাহমিদা   বারী
    ফাহমিদা বারী আমি আমার ফেসবুকের একটা পোস্টের লিংক দিলাম। পোস্টটা আমি পাবলিক করে দিলাম। ঘুরে আসুন আমার ফেসবুক পেজ থেকে। আমি আগেই বলেছি একটা শয়তানের জটকে আমি ছাড়বো না ইনশাল্লাহ। খুব সহজেই সবকিছু বের করে ফেলা সম্ভব। তবে এজন্য আমার একান্ত প্রয়োজন গক'র সহযোগিতা। বিভিন্ন ভাব...  আরও দেখুন
  • Shamima Sultana
    Shamima Sultana শুভ কামনা থাকল